বৃহস্পতিবার-১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ-৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রামগড় উপজেলায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

রামগড়(খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতাঃ
রামগড় পৌরসভাধীন ১নং পৌর ওয়াড বল্টুরামটিলায় বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ রামগড় আঞ্চলিক কার্যালয় মিলনায়তনে (১৭ অক্টোবর) শনিবার সকাল সাড়ে ১০টায় রামগড় উপজেলায় ৫ এলাকায় পৃথক পৃথক বিট পুলিশিং এর সহযোগীতায় রামগড় থানার উদ্যোগে “নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিদ পুলিশিং কার্যক্রম” সভা অনুষ্ঠিত হয়।

রামগড় থানার এস আই মোঃ মুজিবুর রহমান এর সঞ্চালনায় রামগড় থানার অফিসার ইনচার্জ মোঃ সামসুজ্জামান এর
সভাপতিত্বে ১নং বিট সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং পৌর ওয়াড কমিশনার দেলোয়ার হোসেন, ১,২, ও ৩ নং পৌর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সির বিবি আয়শা, সাংবাদিক রতন বৈষ্ণব ত্রিপুরা প্রমুখ।

এসময় রামগড় থানার অফিসার ইনচার্জ মোঃ সামসুজ্জামান বলেন, ধর্ষণ ও নারী নির্যাতন রোধ কল্পে শুধু পুলিশের একার পক্ষে কখনোই সম্ভব নয়,তাই ধর্ষণ প্রতিরোধ করতে সমাজের জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং যেকোন স্থানে ধর্ষণ নারী নির্যাতন ও সকল প্রকার অনিয়ম দেখলেই দ্রুত পুলিশ কে জানানোর জন্য পরামর্শ দেন এবং পুলিশ কে সকল প্রকার সহযোগীতা প্রদান করার জন্য আহবান জানান । তিনি আরো বলেন বিট পুলিশ ফাঁড়িতে সপ্তাহে একদিন করে পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপস্থিত থেকে বিট এলাকার জনমানুষের বিভিন্ন সমস্যা, অভিযোগ শুনে প্রয়োজনীয় পরামর্শ প্রদান করবেন।

এতে আরো উপস্থিত ছিলেন ১,২,৩ নং পৌরওয়াডের গন্যমান্যব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, নারী প্রতিনিধিসহ স্থানীয় সাংবাদিক মোজাম্মেল হোসেন ও মোঃ শরিফ ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype