বৃহস্পতিবার-১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ-৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ডিকেথলন’র পক্ষ থেকে মেয়রকে ৯৬০০টি মাস্ক প্রদান।

জুবাইর চট্রগ্রাম।মে
করোনা সুরক্ষায় নগরবাসীর মাঝে বিতরণের জন্য ক্রীড়া সামগ্রী প্রস্তুতকারক বহুজাতিক কোম্পানি ‘ডিকেথলন’র পক্ষ থেকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনকে ৯৬০০টি মাস্ক প্রদান করা হয়েছে। বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশন (বিজিএমইএ) চট্টগ্রাম’র ব্যবস্থাপনায় মাস্কগুলো প্রদান করা হয়েছে। ১৫ জুলাই বুধবার বিকালে চসিক মেয়র দপ্তরে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের হাতে ডিকেথলন ও বিজিএমইএ প্রতিনিধিবৃন্দ মাস্কগুলো হস্তান্তর করেন।
এই প্রতিষ্ঠানটি গতকাল পুলিশ সদস্যদের মাঝে বিতরণের জন্য চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাছে ৩০০০ টি মাস্ক প্রদান করেছে। পোশাক শ্রমিকদের জন্য ইতিপূর্বে তারা দক্ষিণ হালিশহরস্থ চট্টগ্রাম এক্সপোর্ট প্রসেসিং জোন (সিইপিজেড) এবং কর্ণফুলি এলাকাস্থ কর্ণফুলী এক্সপোর্ট প্রসেসিং জোন (কেইপিজেড) কর্তৃপক্ষের প্রত্যেককে ৬০০ করে মাস্ক প্রদান করেছে।
চসিক দপ্তরে অনুষ্ঠিত একই অনুষ্ঠানে বিজিএমইএ কর্তৃপক্ষ ১৬ পোশাক শ্রমিককের বীমা দাবি বাবদ ৩২ লাখ টাকার চেকও প্রদান করে।
সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন শ্রমিকদের মাঝে বীমা দাবির চেক হস্তান্তর করেন। এসময় বিজিএমইএ চট্টগ্রাম শাখার সহসভাপতি মোহাম্মদ আবদুস ছালাম, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, মেয়রের একান্ত সচিব আবুল হাশেম, ডিকেথলন’র প্রসেস ম্যানেজার মো. মাহবুব আলম ভূঁইয়া,সমিত রায় নন্দী, বিজিএমইএ’র প্রটোকল অফিসার হিল্লোল বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype