মঙ্গলবার-১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ-১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ-১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শহীদ শামসুদ্দিন হাসপাতালে পেল দু’টি এইচএফএনসি মেশিন

উৎফল বড়ুয়া, সিলেট প্রতিনিধি
সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের সচিব মোহাম্মদ জয়নুল বারীর উদ্যোগে ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল রোগী কল্যাণ সমিতির অর্থায়নে শহীদ ডা.শামসুদ্দিন হাসপাতালে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের জন্য দু’টি এইচএফএনসি মেশিন প্রদান করা হয়েছে।
১৩ লাখ টাকা ব্যয়ে এই মেশিন দু’টি বৃহস্পতিবার দুপুরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল হল রুমে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন হাসপাতাল রোগী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ।
হাসপাতাল সমাজসেবা কার্যালয় আয়োজিত মেশিন হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ও হাসপাতাল রোগী কল্যাণ সমিতির সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল ইউনুছুর রহমান।
হাসপাতাল সমাজসেবা কার্যালয়ের সমাজসেবা অফিসার ও রোগী কল্যাণ সমিতির সচিব জাহানারা বেগমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক সদ্বীপ কুমার সিংহ, বিশেষ অতিথি ছিলেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা.হিমাংশু রার রায়, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক নিবাস রঞ্জন দাশ।
বক্তব্য রাখেন হাসপাতাল রোগী কল্যাণ সমিতির সহ সভাপতি অ্যাডভোকেট এ ইউ শহীদুর রহমান শাহীন, সহ সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর আজহার উদ্দিন জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক সাবেক কাউন্সিলর রোটারিয়ান আব্দুস সামাদ নজরুল, নির্বাহী সদস্য রোটারিয়ান মোস্তফা কামাল, অ্যাডভোকেট সৈয়দ কাওসার আহমদ, সিলেট প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক সিলেটের ডাক’র সিনিয়র রিপোর্টার এম আহমদ আলী, হাসপাতাল সমাজসেবা অফিসার খলিলুর রহমান সমাজসেবী মজম্মিল আলী প্রমুখ ।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype