রবিবার-২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ-৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাঙ্গামাটির আব্দুল আজিজ হত্যা মামলার আসামী নগরীর অক্সিজেন মোড় থেকে আটক।

রাঙ্গামাটির আব্দুল আজিজ হত্যা মামলার আসামী নগরীর অক্সিজেন মোড় থেকে আটক।

নিউজ ডেস্কঃ

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন অক্সিজেন মোড় এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার আসামী স্বপন বড়ুয়া (৩৫) কে আটক করেছে র‌্যাব-৭।

আজ শনিবার ২৭ জুন দুপুরে মহা নগরীর বায়েজীদ বোস্তামী থানাধীন অক্সিজেন মোড় এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার এক আসামীকে আটক করা হয়েছে বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক( মিডিয়া) এএসপি মাহমুদুল হাসান মামুন।

আটককৃত আসামী হল, স্বপন বড়ুয়া (৩৫) রাঙ্গামাটি জেলার কোতোয়ালী থানাধীন রিজার্ভ বাজার এলাকার মৃত অশোক বড়ুয়ার ছেলে।

র‌্যাব ৭ এর সহকারী পরিচালক এএসপি সোহেল মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, গত ৭ নভেম্বর ২০১৯ ইং তারিখ রাঙ্গামাটি জেলার কোতোয়ালি থানাধীন এলাকায় আব্দুল আজিজ হত্যাকাণ্ডের মামলার আসামী স্বপন বড়ুয়া (৩৫) চট্টগ্রাম মহানগরীরর বায়েজীদ বোস্তামী থানাধীন অক্সিজেন মোড় এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামীকে আটক করা হয়। পরে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আসামী স্বপন বড়ুয়া আব্দুল আজিজ হত্যার সাথে জড়িত বলে স্বীকার করে এবং জানায় সে উক্ত হত্যা মামলার এজাহার নামীয় আসামী (রাঙ্গামাটি জেলার কোতোয়ালী থানার মামলা নং- ০১ তারিখ-০১ জানুয়ারি ২০২০, ধারা ১৮৬০ সালের পেনাল কোড এর ৩০২/৩৪)।

তিনি আরও জানান, হত্যাকাণ্ডের পর আসামি স্বপন বড়ুয়া বিভিন্ন স্থানে লুকিয়ে থেকে গ্রেফতার এড়িয়েছে। কিন্তু এবার আর শেষ রক্ষা হয়নি। র‌্যাব ৭ এর হাতে অবশেষে আটক হল। গ্রেফতারকৃত আসামীকে রাঙ্গামাটি জেলার কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype