শুক্রবার-১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ-২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ-৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বোরখা পরতে বলা হয়েছিল দীপিকাকে !


বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে ধুমধাম করে বিয়ে হয় দীপিকা পাদুকোন এর সাথে ২০১৮ সালে। ইতালিতে ডেস্টিনেশন ওয়েডিংয়ে জমকালো আয়োজনে খুব কাছের আত্মীয়-বন্ধুরাই একমাত্র উপস্থিত ছিলেন।

পরে সেই বিয়ের ঝলক অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন ‘দীপবীর’। সেখানে বিয়ের পোশাকে অসম্ভব সুন্দরী লেগেছে দীপিকাকে। কিন্তু এই পোশাক নিয়ে অনেক অজানা তথ্য রয়েছে। সম্প্রতি যা প্রকাশ্যে এনেছেন পোশাকটির ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

বিয়ের বিষয়টি নেহাতই গোপন রাখতে চেয়েছিলেন দীপিকা। তাই ডিজাইনার সব্যসাচী দীপিকাকে বোরখা পরে পোশাকের ট্রায়াল দিতে আসতে বলেছিলেন। তবে দীপিকা রাজি হননি। তিনি জানান, বোরখা পরলে নিশ্চিতভাবেই পাপারাজ্জিদের নজরে পড়বেন। তার চেয়ে গোপনীয়তা রক্ষা করায় জোর দিয়েছিলেন তিনি।

সব্যসাচী পড়েছিলেন মহা ফ্যাসাদে। ডিজাইন করার পর পোশাক তো আর একলা তৈরি করা যায় না। সেক্ষেত্রে কয়েক জনকে জানাতেই হবে। তাই এক অন্য ফন্দি বার করেছিলেন তিনি। টিমকে মিথ্যে বলেছিলেন সব্যসাচী। তিনি জানিয়েছিলেন, বিখ্যাত ব্রিটিশ মডেল নাওমি ক্যাম্পবেল কোনও ভারতীয় রাজপুত্রকে বিয়ে করবেন। তারই বিয়ের পোশাক ডিজাইন করছেন তিনি।

সব্যসাচী জানান, মুম্বাইয়ের স্টোরের মাত্র কয়েক জন ব্যক্তি আসল খবর জানতেন। বাকিদের কাছে পোশাক ছিল নাওমি ক্যাম্পবেলের।

এত কিছু করার পরেও ভয়ে ছিলেন সব্যসাচী। যদি কোনও সাংবাদিক ছদ্মবেশে স্টোরে এসে একটি কথাও শুনে থাকেন, তা হলেই সমস্ত প্রকাশ হয়ে যাবে। তবে সাবধানতা কাজে এসেছিল। কোনও খবর বাইরে প্রকাশ হয়নি যতদিন দীপিকা এবং রণবীর না চেয়েছেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype