বৃহস্পতিবার-১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ-৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাংলাদেশ কৃষকলীগ লোহাগাড়া বড়হাতিয়া ইউনিয়ন শাখা কতৃক বৃক্ষরোপণ ও চারা বিতরণ

দেশপ্রিয় বড়ুয়া , প্রতিনিধি

বাংলাদেশ কৃষকলীগ লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়ন শাখা কতৃক প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার ঘোষিত বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় বৃক্ষরোপণ ও চারা বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
২৩ জুন ২০২০ ইং মঙ্গলবার বিকাল ৫টায় বড়হাতিয়া মনুফকির হাট সংলগ্ন কৃষক লীগের অস্থায়ী কার্যালয়ে উক্ত অনুষ্ঠান উদযাপিত হয়।
বড়হাতিয়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি শিমুল বড়ুয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ- দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কৃষকলীগ হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রাণের সংগঠন। দেশের এমন কঠিন পরিস্থিতি মোকাবেলা করার জন্য দেশে কৃষি সম্প্রসারণ করতে হবে,পরিবেশ ভালো রাখার জন্য আমাদের বৃক্ষরোপন করতে হবে।তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কৃষি খাতে অগ্রণী ভূমিকা পালন করার জন্য কৃষকদের সাথে যোগাযোগ করে উৎপাদন বাড়ানোর পরামর্শ দেওয়ার কৃষকলীগের প্রতি আহবান জানান।
সভাপতি শিমুল বড়ুয়া বলেন, আজকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা আজকে বড়হাতিয়া ৯টি ওয়ার্ডে বনজ গাছের চারা বিতরণ করছি।আগামীতে ফলজ ও ঔষুধ চারা বিতরণ করব।মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা একজনকে তিনটি বৃক্ষ চারা রোপণ করতে হবে।আমরা কর্মী হিসাবে প্রধানমন্ত্রীর নির্দেশ পালন করার জন্য বৃক্ষ চারারোপণ ও বিতরণ কর্মসূচি গ্রহণ করেছি আগামীতেও এইধারা অব্যাহত থাকবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি আলহাজ্ব মো. গিয়াস উদ্দিন, ধর্মীয় সম্পাদক আব্দুল কুদ্দুস, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. জসীম উদ্দিন, বড়হাতিয়া প্রতিটি ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক আরো অনেক রাজনৈতিক ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype