মঙ্গলবার-১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ-১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ-১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

মানিকছড়িতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন

মানিকছড়ি প্রতিনিধি :  জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর প্রথম প্রহরে মানিকছড়ি উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ নানা কর্মসূচীতে স্মরণ করেছে বঙ্গবন্ধুকে। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, প্রশাসনের উদ্যোগে ম্যুরালে পুস্পমাল্য অর্পন, কেক কাটা, পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
সকাল সাড়ে ৮ টায় উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগসহ দলের অঙ্গসংগঠনের সকল নেতা-কর্মীরা দলীয় অফিস চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া অনুষ্ঠিত হয়।
এ সময় আওয়ামী লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, কর্মসূচী বাস্তবায়ন কমিটির সভাপতি ও দলের সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, যুবলীগ সভাপতি ও কর্মসূচী বাস্তবায়ন কমিটির সদস্য সচিব মো. সামায়উন ফরাজী সামু,
যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন, সাধারণ সম্পাদক চহ্লাপ্রু মারমা নিলয়সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের সকল নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এর পর সকাল সাড়ে ৯টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পন ও দোয়া অনুষ্ঠিত হয়।
এ সময় উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, ইউএনও তামান্না মাহমুদ, জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দীন, সহকারী কমিশনার (ভূমি) রিফাত আসমা, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম, অফিসার ইনচার্জ আমির হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সফিউল আলম চৌধুরীসহ সকল দপ্তর প্রধানরা অফিস স্টাফদের নিয়ে উপস্থিত ছিলেন।
পরে পরিষদ হল রুমে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে কেক কাটা, ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিত হয়। এদিকে বিকালে আওয়ামীলীগের উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা ও শোভাযাত্রা এবং প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু প্রীতি ফুটবল ম্যাচ রয়েছে।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype