বৃহস্পতিবার-১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ-৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

এ‌লি‌ভে‌টেড এক্স‌প্রেস ও‌য়ে ও কর্ণফুলী টানেল হলে যানজটমুক্ত হ‌বে চট্টগ্রাম : রেজাউল করিম চৌধুরী

গণসং‌যোগ চলাকালে আওয়ামী লীগ ম‌নোনীত চ‌সিক মেয়র পদপ্রার্থী বীর মু‌ক্তি‌যোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল ক‌রিম চৌধুরী।

মোহাম্মদ জুবাইর : চলমান এ‌লি‌ভে‌টেড এক্স‌প্রেস ও‌য়ে এবং দ‌ক্ষিণ এ‌শিয়ায় দৃষ্টান্ত স্থাপন ক‌রে নির্মাণাধীন কর্ণফুলী টা‌নে‌লের কাজ সম্পন্ন হ‌য়ে গে‌লে অ‌নেকটাই যানজটমুক্ত হ‌বে পু‌রো চট্টগ্রাম। প‌তেঙ্গা হা‌লিশহ‌রের মানুষ‌কে শহ‌রের অন‌্য প্রা‌ন্তে যে‌তে আর আ‌গের মত বেগ পে‌তে হ‌বেনা।

আ‌মি য‌দি মেয়র নির্বা‌চিত হই, নিরাপদ প‌রি‌বেশ বজায় রাখ‌তে শিল্প পু‌লিশ ও পর্যটন পু‌লিশ‌কে আধু‌নিক সরঞ্জামে স‌জ্জিত ক‌রে বি‌শেষ নিরাপত্তা বল‌য় তৈরী ক‌রে প‌তেঙ্গা হা‌লিশহর‌কে নিরাপদ ও চিত্তাকর্ষক এলাকা হি‌সে‌বে গ‌ড়ে তুল‌তে সং‌শ্লিষ্ট দপ্তর ও মন্ত্রণাল‌য়ের সা‌থে সমম্ব‌য় সাধন ক‌রে বি‌শেষ তৎপরতার সা‌থে কাজ করব।

সম্প্রতি নগরীর উত্তর ও দ‌ক্ষিন প‌তেঙ্গাসহ দ‌ক্ষিন হা‌লিশহর ওয়া‌র্ডের জনসাধার‌নকে সালাম ও শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে গণসং‌যোগ চলাকালে আওয়ামী লীগ ম‌নোনীত চ‌সিক মেয়র পদপ্রার্থী বীর মু‌ক্তি‌যোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল ক‌রিম চৌধুরী উক্ত কথাগুলো বলেন ।

এসময় বি‌ভিন্ন পথসভায় রাখা বক্ত‌ব্যে তি‌নি উন্নত চট্টগ্রাম মহানগর গড়‌তে নৌকায় ভোট চে‌য়ে ভোট প্রার্থনা ক‌রে ব‌লেন, বঙ্গবন্ধুকন‌্যা জন‌নেত্রী শেখ হা‌সিনা জা‌নেন কিভা‌বে সমস‌্যা‌কে সম্ভাবনায় প‌রিণত কর‌তে হয়। চট্টগ্রাম সি‌টি কর্পো‌রেশ‌নের মেয়র প‌দে নির্বাচ‌নের জন‌্য আওয়ামী লীগ ও জন‌নেত্রী শেখ হা‌সিনা আমা‌কে নৌকা প্রতীকে ম‌নোনয়ন দি‌য়ে‌ছেন। আ‌মি আপনা‌দের ভোট ও দোয়া চাই।

প‌তেঙ্গা সি বি‌চের আধু‌নিকায়ন, বিস্তীর্ণ খোলা জায়গা‌কে প‌রি‌ক‌ল্পিত ছ‌কে আন্তর্জা‌তিক মা‌নের আবা‌সিক হো‌টেল, পার্ক, খেলার মাঠ, কালচারাল কম‌প্লেক্স এবং স্কুল, ক‌লেজ, বিশ্ব‌বিদ‌্যালয়, হাসপাতাল, শ‌পিংমল সমৃদ্ধ আবা‌সিক এলাকা গ‌ড়ার মধ‌্য দি‌য়ে প‌তেঙ্গা হা‌লিশহর‌কে পর্যটন ও শিল্প‌ভি‌ত্তিক আধু‌নিক ম‌ডেল টাউন হি‌সে‌বে গ‌ড়ে তোলার সম্ভাবনা জা‌গি‌য়ে তু‌লে‌ছেন আমা‌দের জা‌তির জন‌কের কন‌্যা। এখা‌নে বি‌পি‌সি, ইস্টার্ণ রিফাইনারী, খাদ‌্যগুদাম, বিমান বন্দর, বিমান ঘা‌টি, নৌ ঘা‌টি, কেই‌পি‌জেড, সিই‌পি‌জেড এর মত সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, সংস্থা ও স্থাপনা থাকায় যান বাহ‌নের চাপ অত‌্যধিক।

গণসং‌যোগকা‌লে রেজাউল ক‌রি‌মের সা‌থে উপ‌স্থিত ছি‌লেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক আ জ ম না‌ছির উ‌দ্দিন, প্রচার সম্পাদক শ‌ফিকুল ইসলাম ফারুক, কেন্দ্রীয় যুবলী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক ব‌দিউল আলম, কাউন্সিলর পদপ্রার্থী আবদুল বারেক, ছালেহ আহম্মদ চৌধুরী, জিয়াউল হক সুমন, সংর‌ক্ষিত ম‌হিলা কাউ‌ন্সিলর পদপ্রার্থী শাহনুর বেগম এবং মহানগর, থানা, ওয়ার্ড ও ইউ‌নিট আওয়ামীলীগসহ অঙ্গ সহ‌যোগী সংগঠ‌নের অসংখ‌্য নেতাকর্মী গণসং‌যোগে অংশ নি‌য়ে নৌকা প্রতী‌কে ভোট প্রার্থনা ক‌রেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype