রবিবার-২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ-৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রামগড়ে গরীব অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণে ৪৩বিজিবি

 

রামগড়(খাগড়াছড়ি)উপজেলা সংবাদদাতাঃ সারাদেশের ন্যায় রামগড়ে ও দিনদিন শীতের দাপট বাড়ছে। কনকনে শীতে ৪৩ বর্ডার গার্ড ব্যাটারিয়ন ও রামগড় জোন সীমান্ত এলাকার পাহাড়ী-বাঙ্গালী এবং শিশু গরীব অসহায় বয়োবৃদ্ধ সাধারণ মানুষ গুলোর কষ্ট কিছুটা দুর করার লক্ষ্যে শীতার্তদের মাঝে কম্বল ও শীত বস্ত্র বিতরণ করেন । বিজিবি কর্তৃপক্ষ এ প্রতিনিধিকে জানান-দ্বিতীয় ভারের মতো করোনার প্রার্দুভাবে স্থাস্থ্যবিধি মেনে রবিবার (১০ জানুয়ারি) সকাল ১১টায় তৈইচালা পাড়াস্থ ৪৩ বর্ডার গার্ড (বিজিবি) সদর দপ্তর প্রাঙ্গনে রামগড় জোনের আওতায় বিভিন্ন বিওপিতে ৬শত ৯পিচ এবং জোন সদরে ১শত ৪৬পিচসহ সর্বমোট ৭শত ৫৫ পি শীতবস্ত্র অসহায় ও শীতার্তদের মাঝে এ কম্বল বিতারণ করেন।

বিনামূল্যে শীতবস্ত্র বিতরণ কালে জোন কমান্ডার লেঃ কর্ণেল আনোয়ারুল মাযহার পিএসসি বলেন, ৪৩বিজিবি ও রামগড় জোন এর দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় গরীব ও দুস্থ অসহায় শীতার্তদের মাঝে মানবিক দায়বদ্ধতা থেকে কম্বল ও শীত বস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ৪৩বিজিবি রামগড় জোনের সুবেদার মেজর মনসুর আহম্মেদ পিবিজিএমএস, জোন জেসিও নায়েব সুবেদার ঠান্ডু মিয়াসহ দায়িত্বরত বিজিবি সদস্য প্রমূখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype