মঙ্গলবার-১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ-১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ-১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জেলা পরিষদ’র চেয়ারম্যানকে শহীদ সুবিমল স্মৃতি সংসদের স্মারক সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক : মহান বিজয় দিবস উপলক্ষে চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবদুস সালাম কে শহীদ সুবিমল স্মৃতি সংসদের পক্ষ থেকে ২৪ ডিসেম্বর চট্টগ্রাম জেলা পরিষদের অস্থায়ী কার্যালয়ে স্মারক সম্মাননা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আবু আহম্মেদ ও শহীদ সুবিমল স্মৃতি সংসদের কার্যকরী উপদেষ্টা রুবেল বড়ুয়া এবং সংসদের সংগঠক সরিৎ চৌধুরী সাজু, চট্টগ্রাম উত্তর জেলা আ্ওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, সংসদের সদস্য সানি বড়ুয়া, সৌমেন বড়ুয়া, সজিব বড়ুয়া, দিব্য বড়ুয়া, সাংবাদিক ও ইতিহাস ৭১ টিভি‘র প্রকাশক ও সম্পাদক প্রকৌশলী দীলু বড়ুয়া জয়ীতা এবং সাংবাদিক রতন বড়ুয়া। আরো উপস্থিত ছিলেন দৈনিক বর্তমান সময়ের ব্যুরো প্রধান লায়ন এম এ মান্নান, সাংবাদিক স ম জিয়াউর রহমান, সাংবাদিক পরিতোষ বড়ুয়া রানা।

চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবদুস সালাম বলেন, এ স্বাধীনতা অর্জন করতে গিয়ে দীর্ঘ ৯ মাসের যুদ্ধে ৩০ লক্ষ শহীরে রক্তের ও ২ লক্ষ মা বোনের ইজ্জতের বিনীময়ে অর্জিত এ মহান স্বাধীনতার প্রতি শ্রদ্ধা জানাচ্ছি এবং জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেছি সেই সাথে চট্টগ্রাম জেলা পরিষদের পক্ষ হতে ডিজিটাল দেশ গড়ার কারিগর আমাদের মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযৌগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘র প্রতি অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। চট্টগ্রাম সহ সমগ্র বাংলাদেশে মহামারী করোনার সময়ে স্বাস্থ্যবিধী মেনে চলার আহ্বান জানাচ্ছি। দীর্ঘ লক ডাউনের সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে দেশবাসী সচেতন হওয়ার কারণে এ দূর্যোগ সময়ে করোনা মোকাবেলা করা সম্ভব হয়েছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype