শনিবার-১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ-১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ-৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

পটিয়া পৌরসভা নির্বাচন পটিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ কামাল উদ্দীন বেলাল নির্বাচন করতে চায়

জাবেদুর রহমান( পটিয়া)

পটিয়া পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ কামাল উদ্দীন বেলাল। পটিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের মরহুম জালাল উদ্দীন ও মরহুম মাবিয়া খাতুনের পুত্র মোহাম্মদ কামাল উদ্দীন বেলাল। এ ওয়ার্ডে পরিবার সংখ্যা ৯’শ ২৮ টি। মোট জনসংখ্যা ৮ হাজার ৮শ ৪৯ জন। তার মধ্যে পুরুষ হচ্ছেন ২ হাজার ৪শ ২২ জন আর মহিলা হচ্ছেন ২ হাজার ৪শ ২৭ জন।
এ ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর হচ্ছেন মো. কামাল উদ্দীন বেলাল। তিনি বলেন, শিক্ষাখাতে আমার নির্বাচনী এলাকায় বিপ্লব ঘটেছে। বাহুলী স্কুলে শহীদ মিনার নির্মাণ করেছি। স্কুলে বঙ্গবন্ধু মঞ্চ নির্মাণ করেছি। আমার এলাকায় জল ঘাট নির্মাণ করেছি। প্রায় প্রতিটি পুকুরে রিটেনিং ওয়াল নির্মাণ করেছি। আমার ওয়ার্ডে ৫টি বড় ডাস্ট বিন দিয়েছি। তারপারও বলবো উন্নয়ন একটি চলমান প্রক্রিয়া।
প্রতিশ্রুতিশীল এ ব্যক্তি একাধারে ৬ বছর বাহুলী প্রাইমারি স্কুলের সভাপতি নির্বাচিত হয়ে আসছেন। তিনি বাহুলী উচ্চ বিদ্যালয়েরও সভাপতি হয়ে আছেন গত ৩ বছর ধরে। জালাল- মাবিয়া ট্রাস্টের চেয়ারম্যান হিসেবে দীর্ঘদিন ধরে এলাকার বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে আসছেন। তিনি চট্টগ্রাম রাইফেল ক্লাবের আজীবন সদস্য। সদা হাসি খুশি পরপোকারী, মানবতাবাদী ও গরীবের বন্ধু। আমৃত্যু জনসেবায় নিজেকে নিয়োজিত রাখতে চান।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype