মঙ্গলবার-১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ-১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ-১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

মুক্তির প্রতীক্ষায় সুহানার প্রথম চলচ্চিত্র প্রস্তুত সুহানাও

প্রস্তুত সুহানা খান।

 

ইতিহাস ৭১ বিনোদন ডেস্ক : অভিষেক চলচ্চিত্র মুক্তির আগেই লাইমলাইট দখলে সুহানার। এরই মধ্যে বিউটি ব্র্যান্ডের অ্যাম্বাসাডর হয়ে গেছেন। মাস দুয়েক আগেই নিউ ইয়র্কের ম্যাবিলিনি-এর ব্র্যান্ড মুখ হয়েছেন তিনি। এদিকে তার প্রথম চলচ্চিত্র ‘আর্চিস’ও এখন মুক্তির প্রতীক্ষায়।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় সুহানা। নিজেকে নিয়ে প্রতি মুহূর্তে রিসার্চ করে যাচ্ছেন বলিউডের নতুন বার্বি গার্ল। প্রতিটি দিক থেকে প্রশিক্ষণ নিচ্ছেন।
সম্প্রতি সুহানা ব্যালোরিনা প্রশিক্ষণ করতে গিয়ে পায়ে আঘাত পেলেন।

যা তিনি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে ভক্তদের জানান। পায়ে জুতা পরা একটি ছবি পোস্ট করে অভিনেত্রী লিখলেন, ওহহ। সঙ্গে কান্নার ইমোজি জুড়ে দিয়েছেন।
বোঝাই যাচ্ছে, নিজেকে সব দিক থেকে প্রমাণ করতে কঠোর থেকে কঠোর পরিশ্রম করছেন শাহরুখ প্রিন্সেস।

শাহরুখ খান এবং গৌরী খানের মেয়ে শিগগিরই বলিউডে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। আগামী ১৭ জুন সুহানা খুশি কাপুর, অগস্ত্য নন্দা এবং অন্যদের সঙ্গে মিলে নেটফ্লিক্সের টুডুম উৎসবে যোগদান করতে। তার আগেই, সুহানা ব্যালে পাঠ নেওয়ার জন্যে কঠোর পরিশ্রমে লিপ্ত।
জোয়া আখতারের দ্য আর্চিসের মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে সুহানার। যাতে আরো অভিনয় করছেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং বনি কাপুর-শ্রীদেবীর মেয়ে খুশি কাপুর।

আগামী বছর স্ট্রিমিং প্ল্যাটফর্ম, নেটফ্লিক্সে মুক্তি পাবে ছবিটি। ছবিটির প্রথম পোস্টার এবং টিজার এরই মধ্যে মুক্তি পেয়ে গেছে। নিউ ইয়র্কে টিস স্কুল অব আর্টসে পড়াশোনা শেষ করে এখন দেশেই আছেন শাহরুখকন্যা।

ই৭১জে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype