মঙ্গলবার-১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ-১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ-১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

রাঙ্গুনিয়ায় কর্ণফুলী জুট মিল (কেএফডি) শ্রমিক কর্মচারীদের মাঝে দ্বিতীয় পর্যায়ে উপহার প্রদান

রঞ্জন বড়ুয়া রকেট
চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় কর্ণফুলী জুট মিল (কেএফডি) শ্রমিক কর্মচারীদের মাঝে মাননীয় তথ্যমন্ত্রীর পারিবারিক প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশন,র পক্ষ থেকে দ্বিতীয় পর্যায়ে ষাট শ্রমিক কর্মচারীদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ ২০ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়।
বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে কর্ণফুলী জুট মিলের কাপ্তাই রাস্তা সংলগ্ন বারেক বিল্ডিং নিজ তলায় সকল শ্রমিক-কর্মচারীদের উপস্থিতিতে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহেদুল আলম চৌধুরী আইয়ুব ও কেএফডি শ্রমিক লীগের সভাপতি এসকান্দার মিয়া,সিনিযর সভপতি নরুল ইসরাম,সিনিয়র সভাপতি বাবুল, সাধারণ সম্পাদক আবদুল করিম,যুন্গসম্পাদক জসিম, সাংগঠনিক সম্পাদক ফরিদ,প্রচার সম্পাদক আনোয়ার, সহ সকলে এ সময় উপস্থিত ছিলেন।
জাহেদুল আলম চৌধুরী আইয়ুব বলেন দেশের এমন ক্লান্তিলগ্নে করোনা ভাইরাসের কারণে গরীব অসহায় মানুষ যখন শ্রমহীন হয়ে পড়ে যখন তাদের ঘরে খাবার নেই সেসময় রাঙ্গুনিয়া জননন্দিত নেতা মাননীয় মন্ত্রী পারিবারিক প্রতিষ্ঠান এন এন কে ফাউন্ডেশন থেকে পক্ষ থেকে পনের হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌঁছানো হয়েছে। তিনি আরো বলেন এই জুট মিল মাননীয় তথ্যমন্ত্রী নিজে জলবায়ু ফান্ডের টাকা দিয়ে সরকারিভাবে এই মিল চালু করেন। সরকারি সিদ্ধান্তে যখন বাংলাদেশের সব পাটকল বন্ধের সিদ্ধান্ত নিয়েছে হিসেবে এই মিল বন্ধ ঘোষণা করা হয়েছে৷ কিন্তুু আমাদের রাঙ্গুনিয়া জননেতা মাননীয় মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি মহোদয় পুনরায় এই মিলকে সচল করার ক্ষেত্রে সরকারি বা বেসরকারি ভাবে চালু করা জন্য চেষ্টা করে যাবেন।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype