রবিবার-২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ-৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নগরীর ষ্টেশন রোড এলাকায় ইয়াবাসহ ১ মাদক কারবারি আটক

নগরীর ষ্টেশন রোড এলাকায় ইয়াবাসহ ১ মাদক কারবারি আটক

কমল চক্রবর্তী চট্টগ্রাম

নগরীর কোতোয়ালী থানাধীন ষ্টেশন রোড এলাকায় চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম অভিযানে ১৭০০ পিস ইয়াবাসহ মোঃ শিবলী সাদেক(৩৫) নামে একজনকে আটক করা হয়ছে।

আজ শুক্রুবার ১০ জুলাই (গতকাল দিবাগত রাত ১২ .৩০) মিনিটের সময় চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করা হয়েছে বলে জানান চট্টগ্রাম মেট্রো উপ অঞ্চলের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান ।

আটককৃত আসামী হল, মোঃ শিবলী সাদেক(৩৫) ময়মনসিংহ জেলার গফরগাঁও থানাধীন বারবাড়ীয়া( খাঁ বাড়ী) এলাকার মৃত- আঃ আজিজ খান এর ছেলে।

চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো উপ অঞ্চলের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পরিচালক মোঃ এমদাদুল হক মিথুন ও কোতয়ালী সার্কেল পরিদর্শক মোঃ মোজাম্মেল হকের নেতৃত্বে কোতোয়ালী থানাধীন ৮৫ ষ্টেশন রোড হানিফ এন্টারপ্রাইজ বাস কাউন্টারের সামনে রাস্তার পাশে ফুটপাতের উপর থেকে ১৭০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম মেট্রো উপ অঞ্চলের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন ষ্টেশন রোড এলাকার হানিফ এন্টারপ্রাইজ বাস কাউন্টারের সামনে রাস্তার পাশে ফুটপাতের উপর থেকে সন্দেহজনক একজনকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি চালিয়ে ১৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে ইতোপূর্বেও চট্টগ্রাম নগরীতে ইয়াবা পাচার করেছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম কোতোয়ালী থানায় উপ পরিদর্শক মোঃ শাকিলার রহমান বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ মোতাবেক একটি নিয়মিত মামলা দায়ের করেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype