শনিবার-১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ-১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ-৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ফটিকছড়ি প্রেসক্লাব ভবন নির্মাণে দু’লাখ টাকা দিলেন মাহমুদুল হাসান রণি।

কাউসার সিকদার:
ফটিকছড়ি প্রেসক্লাব ভবন নির্মাণে দুই লাখ টাকা অনুদান দিয়েছেন উদিয়মান ব্যবসায়ী ও মানারাত ইন্টারন্যাশনাল প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ফটিকছড়ির কৃতি সন্তান মাহমুদুল হাসান রণি।
শনিবার (৪ জুলাই) দুপুরে চট্টগ্রাম আগ্ৰাবাদস্থ মানারাত অফিসে তিনি ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশীর হাতে এ অনুদানের চেক হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক জামাল হোসেন টিপু।
এ বিষয়ে তরুণ উদ্যোক্তা মাহমুদুল হাসান রণি বলেন, ‘মফস্বল পর্যায়ে উন্নয়ন তরান্বিত করতে গণমাধ্যম কর্মীদের ভূমিকা অনস্বীকার্য। প্রান্তিক জনগোষ্ঠীর সমস্যা, সম্ভাবনা ও শৃঙখলা প্রতিষ্ঠায় পত্রিকার মফস্বল প্রতিনিধিরা কাজ করে আসছে। ফটিকছড়ি প্রেসক্লাব এ উপজেলার সাংবাদিকদের একটি শক্তিশালী প্লাটফর্ম। এ সংগঠনটির সদস্যরা এ উপজেলার মানুষের কথা তুলে ধরছে রাষ্ট্রের সামনে। ফলে উপকৃত হচ্ছে রাষ্ট্র ও জনগণ। কিন্তু ফটিকছড়ির সাংবাদিকদের একটি বসার স্থান আজো তৈরি হয়নি। তবে ভবন নির্মাণ প্রক্রিয়া বন্ধ হয়ে আছে জেনে আমি নিজ দায়িত্ববোধ থেকে সহায়তায় এগিয়েছি। আশাকরি অন্যরাও অনুপ্রাণিত হয়ে এগিয়ে আসবেন।
এদিকে প্রেসক্লাবের ভবন নির্মাণে এগিয়ে আসায়
দানবীর মাহমুদুল হাসান রণি কে অভিনন্দন জানিয়েছেন ফটিকছড়ি প্রেসক্লাবের সভাপতি সৈয়দ জাহেদ উল্লাহ কুরাইশী, সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর রফিকুল আলম চৌধুরী সহ ক্লাবের সংশ্লিষ্ট কর্মকর্তারা।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype