শনিবার-১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ-১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ-৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ফটিকছড়িতে ইয়াবাসহ একজনকে আটক করেছে দাতঁমারা পুলিশ

কাউসার সিকদার:ফটিকছড়ি
গোপন সংবাদের ভিত্তিতে ১৫০ পিছ ইয়াবাসহ এক যুবককে আটক করেছে দাতঁমারা পুলিশ।৪ জুলাই দিবাগত রাত দেড়টায় হেয়াকো বাংলাপাড়া এলাকায় অভিযান চালিয়ে মরনব্যাধি ইয়াবাসহ আক্তার হোসেন প্রকাশ কালু (২৮), পিতা মৃত আব্দুর রাজ্জাক,সাং বাংলাপাড়া, থানা ভূজপুর, জেলা চট্টগ্রামকে আটক করা হয় বলে থানা সূত্রে জানা গেছে।অভিযানের নেতৃত্ব দেন দাতঁমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সোহরাওয়ার্দী সরোয়ার,এএসআই আল আমিন খানসহ সঙ্গীয় ফোর্স।
এ ব্যাপারে পুলিশ পরিদর্শক সোহরাওয়ার্দী সরোয়ার বলেন,ধৃর্ত কালুকে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে হেয়াকো ইসলামপুর এলাকার আবুল কাশেমের ছেলে সবুজ হচ্ছে ইয়াবার ডিলার।তার কাছ থেকে কিনে সে এসব ইয়াবা নিজে সেবন করে এবং এলাকায় বিক্রী করে। ইয়াবাসহ আটক আকতার হোসেন কালু এবং তার স্বীকারোক্তিমতে ইয়াবার ডিলার সবুজের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় ভূজপুর থানায় মামলা দায়ের শেষে কালুকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।সবুজকে গ্রেফতারে চেষ্টা চলছে।
সূত্রমতে,দাতঁমারা ইউপির হোসেনেরখিল এবং ইসলামপুর এলাকা দুটি ইয়াবার স্বর্গরাজ্য হিসেবে চিহ্নিত হয়েছে।এসব এলাকায় একাধিক ইয়াবা কারবারি প্রভাবশালী লোকদের ছত্রছায়ায় থেকে ইয়াবার কারবার পরিচালনা করছে।
বিভিন্ন দিবসে রাজনৈতিক নেতা জনপ্রতিনিধিদের ছবি সম্বলিত পোস্টার ব্যানার এলাকায় ব্যাপক প্রচার করে
শুভেচ্ছা জানান এসব ইয়াবা সম্রাট।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype