শনিবার-১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ-১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ-৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ভালোবাসার খাম উপহার দিলেন সাথী কামাল

মহামারি করোনা সংক্রমণে ক্ষতিগ্রস্ত ও আর্থিক সংকটে পড়া সাংস্কৃতিক কর্মী, শিল্পী ও অনলাইন সাংবাদিকদের ভালোবাসার খাম উপহার দিলেন জাতীয় মানবাধিকার বিষয়ক সংগঠন ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক, অনলাইন টেলিভিশন এমভি-টিভি’র উপদেষ্টা ও বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক সাথী কামাল।

আজ ২৫ এপ্রিল (রবিবার) সকাল ১১টায় নগরীর দিদার মার্কেটস্থ সিএন্ডবি কলোনী উচ্চ বিদ্যালয়ের মাঠে নগরীর বিভিন্ন স্থানের ১০০ জন ক্ষতিগ্রস্ত ও আর্থিক সংকটে পড়া সাংস্কৃতিক কর্মী, শিল্পী ও অনলাইন সাংবাদিকদের হাতে এই খামগুলো তুলে দেন।

এতে প্রতিটি খামে ৫ কেজি চালের মূল্যবাবদ ৩ শ টাকার ৫০টি খাম ও ১০ কেজি চালের মূল্য বাবদ ৬ শ টাকার ৫০টি খাম উপহার হিসেবে তুলে দেওয়া হয়।

এ সময় সাথী কামাল বলেন, মানুষ মানুষের জন্য। এই মূল্যবোধকে কাজে লাগিয়ে এবং মানবতার জন্য সকল মানুষকে নিজ নিজ সাধ্যমতো মানুষের সহযোগিতায় এগিয়ে আসা প্রয়োজন।

দীর্ঘ এক বছর যাবত সাংস্কৃতিক কর্মকাণ্ড বন্ধ থাকায় শিল্পী, সাংস্কৃতিক কর্মীরা এবং বিশেষত করোনাকালে অনলাইন সাংবাদিকরা আর্থিক সংকটে পড়ে। তাদের এই দুঃখ-দুর্দশা মাথায় নিয়ে নিজের সাধ্যমতো সহায়তার হাত বাড়িয়ে দিতে এগিয়ে আসি।

এ সময় উপস্থিত ছিলেন ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের সভাপতি মো. হাসান মুরাদ, সাধারণ সম্পাদক স ম জিয়াউর রহমান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক আবুল বশর,

ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন চৌধুরী, অর্থ সম্পাদক লায়ন এম এ নেওয়াজ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার সদস্য ওসমান চৌধুরী, আঁচল চক্রবর্তী, রাশেদা বিনতে ইসলাম,

রাঙ্গুনিয়া উপজেলা শাখার সভাপতি মোহাম্মদ কামাল হোসেন, ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় শাখার উপ-প্রচার সম্পাদক মোহাম্মদ কেফায়েত উল্লাহ আরকান, মোহাম্মদ হানিফুল ইসলাম চৌধুরী, সংস্কৃতিকর্মী ইমতিয়াজ চৌধুরী প্রমুখ।

 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype