শনিবার-১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ-১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ-৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

রামগড়ে মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত

 

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)
খাগড়াছড়ি জেলা রামগড়ে স্বাস্থ্যবিধি মেনে মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস ২০২১ যথাযথ মর্যাদায় নানান অনুষ্ঠান মালার মধ্যে দিয়ে পালন করা হয়েছে।

দিবসটি পালনের লক্ষে রাত ১২টা এক মিনিটে রামগড় কেন্দ্রীয় শহীদ মিনারে- উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, রামগড় পৌরসভা, রামগড় থানা, সামাজিক, রাজনৈতিক, বীর মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, এনজিও-ক্লাব, স্থানীয় সাংবাদিক গন উপস্থিত থেকে পুষ্পমাল্য অর্পণ করেন ও শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে মোনাজাত করেন।

এসময় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ইউএনও মু. মাহমুদ উল্লাহ মারুফ, পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান, অফিসার ইনচার্জ মো. সামসুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও প,প,কর্মকর্তা ডাঃ প্রতীক সেনসহ বিভিন্ন দপ্তরের সরকারী ও বেসরকারী কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রথম প্রহরে সরকারী, বেসরকারী সহ সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উক্তোলন, আলোচনা সভা(জুম এ্যাপের মাধ্যমে), সকল ধর্মীয় প্রতিষ্ঠানে মোনাজাত/প্রার্থনা এর আগে স্কুল শিক্ষার্থীদের অংশ গ্রহনে চিত্রাংকন ও সুন্দর হস্তাক্ষর এবং কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype