শনিবার-১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ-১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ-৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

বিসিবিতে ছুটি চেয়ে সাকিবের চিঠি

বিসিবিতে ছুটি চেয়ে সাকিবের চিঠি

ইতিহাস ৭১ ক্রিড়া ডেস্ক : জাতীয় দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান নিউজিল্যান্ড সফরের দলে না রাখতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে অনুরোধ করেছেন । তৃতীয় সন্তানের অপেক্ষায় থাকা বিশ্বসেরা এ অলরাউন্ডার পিতৃত্বকালীন ছুটি চেয়ে বিসিবিতে চিঠি দিয়েছেন। যা নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান।

চলতি মাসের ২২ তারিখ তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ড যাবে বাংলাদেশ দল। যেখানে ২০ মার্চ থেকে শুরু হবে ওয়ানডে সিরিজের খেলা। এরপর ২৮ মার্চ থেকে হবে টি-টোয়েন্টি সিরিজ।

ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজে আকরাম খান বলেছেন, ‘আমরা তার (সাকিব) কাছ থেকে একটি চিঠি পেয়েছি। যেখানে সে নিউজিল্যান্ড সফর থেকে ছুটি চাইছে। কারণ তখন সে তার স্ত্রীর সঙ্গে থাকতে চায়। আমরা এ বিষয়ে এখনও সিদ্ধান্ত নেইনি।’

আপাতত মাঠের বাইরেই রয়েছেন সাকিব। দীর্ঘদিন পর সাদা পোশাকে ক্রিকেটে ফিরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চট্টগ্রাম টেস্টের মাত্র দুইদিন মাঠে থাকতে পেরেছিলেন বাংলাদেশ দলের বিশ্বসেরা অলরাউন্ডার। ম্যাচের দ্বিতীয় দিন পাওয়া বাম ঊরুর চোটে তৃতীয়দিন থেকে আর একবারের জন্যও খেলতে মাঠে ফেরা হয়নি তার।

সোমবার (৮ ফেব্রুয়ারি) সিরিজের দ্বিতীয় ম্যাচের জন্য দুই দল ফিরে এসেছে রাজধানী ঢাকায়। করোনা প্রটোকলের কারণে দুই দলই একসঙ্গে হোটেল সোনারগাঁওয়ে বায়ো সিকিউর বাবলে প্রবেশ করেছে। কিন্তু সাকিব চলে যান নিজের বাসায়। বিসিবির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেয়া হয়েছে, দ্বিতীয় ম্যাচে খেলতে পারবেন না সাকিব।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype