মঙ্গলবার-১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ-১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ-১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

যুবলীগ নেতা যতনের মৃত্যুতে আ’লীগ-যুবলীগ ও সহযোগী সংগঠনের শোক।

মানিকছড়ি প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী যুবলীগ খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি যতন কুমার ত্রিপুরার (৫৩) মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন মানিকছড়ি উপজেলা আওয়ামলীগ, যুবলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (৩০ জানুয়ারী) উপজেলা যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক শোকবার্তায় গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেনা জ্ঞাপন করা হয়। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শোকবার্তা ও সোশ্যাল মিডিয়ায় এই রাজনৈতিক ব্যক্তির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

প্রসঙ্গত,  (৩০ জানুয়ারী) সকালে যতন কুমার ত্রিপুরা বুকে প্রচন্ড ব্যাথা নিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে যাওয়ার পথে ৯:৩০ মিনিটে স্টোক করে মৃত্যুবরণ করেন। মৃত. যতন কুমার ত্রিপুরার বাড়ি মানিকছড়ি উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়নের সাপমারা রোয়াজাপাড়ায়।  (৩১ জানুয়ারী) তার নিজ বাড়িতে অন্তেষ্টিক্রিয়া ও দাহ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype