রবিবার-২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ-৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গীতিকবি জুলফিকার রাসেলের কথায় বাপ্পা মজুমদার ফিচারিং টিনা রাসেলের গান ‘কিছু নেই যার’

অনলাইন ডেস্ক : এবারের ভালোবাসা দিবসটি রাঙাতে দারুণ এক ঘোষণা দিলেন বাপ্পা মজুমদার। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) ঘটা করে নিজের ভেরিফায়েড ফেসবুকে তিনি জানালেন বিশেষ একটি গান উপহারের কথা। সেটি হলো জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকবি জুলফিকার রাসেলের কথায় বাপ্পা মজুমদার ফিচারিং টিনা রাসেলের গান ‘কিছু নেই যার’।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আগামি ১৩ ফেব্রুয়ারি গানটি প্রকাশ হবে বাপ্পা মজুমদারের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজে। ধরে নেওয়া যায়, এই ভালোবাসা দিবসে এটাই সংগীতাঙ্গনের অন্যতম উপহার হয়ে আসছে শ্রোতাদের কাছে।
সংগীতাঙ্গনের অন্যতম সফল-প্রশংসিত জুটি বাপ্পা মজুমদার ও জুলফিকার রাসেল। গত ১২ বছর ধরে এই জুটি একসঙ্গে কোনো গান বাঁধেননি। তাদের শেষ গান হয়েছিল ২০১০ সালে। টানা এক যুগ পর দুইজন আবারো এক হলেন নতুন সৃষ্টির সন্ধানে। সেই পুনর্মিলনের অন্যতম সাক্ষী হিসেবে বাপ্পা-জুলফি জুটি বেছে নিলেন এই প্রজন্মের অন্যতম কণ্ঠশিল্পী টিনা রাসেলকে। সৃষ্টি করলেন ‘কিছু নেই যার’।

গানটি প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, ‌‌আবার আমি আর রাসেল একসঙ্গে গান করলাম! এটা ভালো লাগার বিষয়। ওর লেখা প্রসঙ্গে তো নতুন করে বলার কিছু নেই, বরাবরই রাসেল আমার অন্যতম পছন্দের গীতিকবি। তবে নতুন করে মুগ্ধ হয়েছি টিনার কণ্ঠে। খুবই মিষ্টি, গান শেখা কণ্ঠ। ফলে সংগীত পরিচালক হিসেবে আমাদের প্রথম কাজের অভিজ্ঞতা দারুণ।

‘কিছু নেই যার’ গানটির ভিডিওতে মডেল হয়েছেন টিনা রাসেল। এটি নির্মাণ করেছেন বাপ্পা মজুমদার নিজেই।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype