মঙ্গলবার-১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ-১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ-১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

মাননীয় প্রধানমন্ত্রী পরিবহন শ্রমিকের ভাগ্যোন্নয়নে নিরন্তর কাজ করে যাচ্ছেন – আ জ ম নাছির উদ্দীন।

 

জুবাইর চট্টগ্রাম।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, করোনা মহামারীর সময়ে সরকার দেশের সকল শ্রেণিপেশাজীবীর মাঝে ত্রাণ সহায়তা প্রদানের পাশাপাশি কর্মহীন লক্ষ লক্ষ পরিবহন শ্রমিককেও সহযোগিতা করেছে। শুধু তাই নয় কর্মহীন এই পরিবহন শ্রমিকদেরকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ত্রাণ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সহায়তা প্রদান করা হয়েছে। বর্তমানে জীবন ও জীবিকা বাঁচানোর লক্ষ্যে সরকার সকল কিছু স্বাভাবিক করে দিয়েছে। বিশে^ করোনার প্রভাবে লক্ষ লক্ষ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। পোশাক শিল্পসহ উৎপাদনমুখী বিভিন্ন শিল্প ঘুরে দাঁড়িয়েছে। এর ফলে বাংলাদেশের অর্থনীতি বর্তমানে গতিশীল পর্যায়ে অবস্থান করছে। সরকারের দূরদর্শী দেশ পরিচালনা ও নেতৃত্বের কারণে এটি সম্ভব হয়েছে।

রবিবার ২৭ সেপ্টেম্বর রাতে পাহাড়তলী রেলওয়ে স্কুলের সামনে প্রীতিলতা চত্বর সংলগ্ন একটি কমিউনিটি সেন্টারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে আলোচনা সভা আয়োজন করা হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগরের সভাপতি মো. মিনহাজের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় শ্রমিক লীগ সহসভাপতি শফর আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ওসমান গণি,রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল, মহানগর আওয়ামীলীগ কার্যকরী সদস্য বেলাল আহমেদ। সভায় বাংলাদেশ সড়ক পরিবহন চট্টগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক মো.কালিম শেখ,যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন,নগর যুবলীগ নেতা সুমন দেবনাথ, রিদোয়ান ফারুকসহ সংশ্লিষ্ট সংগঠন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
সভা শেষে সংগঠনের সকল সদস্যকে সাংগঠনিক পরিচয় পত্র বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype