শুক্রবার-২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ-১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

বিএনপির নেতাকর্মীরা মিডিয়ার ওপর ভর করে অপরাজনীতি করছে : শিক্ষামন্ত্রী

বিএনপির নেতাকর্মীরা ‘মিডিয়ার ওপর ভর করে মিথ্যাচারের মাধ্যমে অপরাজনীতি করছে। শুক্রবার সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর একটি কমিউনিটি সেন্টারে শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিপু মনি এমপি একথা বলেন। বিএনপির কিছু লোককে সারাদিন কয়েকটি মিডিয়াতে দেখা যায়। মানুষের সঙ্গে তারা নেই। অথচ আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মী মানুষের জন্য কাজ করতে গিয়ে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।’

শুক্রবার সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর একটি কমিউনিটি সেন্টারে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের হাতে গড়া আওয়ামী লীগ সরকার আজ দেশকে দুর্বার গতিতে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। ‘৯৬ এ বঙ্গবন্ধু কন্যা দেশে প্রথম মোবাইল আনলেন ও ইন্টারনেট এনেছিলেন। করোনাকালীন শিক্ষাক্ষেত্রে ঘাটতি পূরণে এই ইন্টারনেট সবচেয়ে বড় ভূমিকা পালন করেছে। ফলে সারা পৃথিবীর সাথে তাল মিলিয়ে উন্নয়নশীল দেশের কাতারে আজ বাংলাদেশ।’
সভায় বিশেষ অতিথির বক্তব্য দলটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল এমপি, আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপি ও রেমন্ড আরেং।

এছাড়াও আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগ সভাপতি এহতেশামুল আলম ও সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype