রবিবার-২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ-৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চট্টগ্রামস্হ খাগড়াছড়ি স্টুডেন্টস ফোরাম’র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

চট্টগ্রামস্হ খাগড়াছড়ি স্টুডেন্টস ফোরাম’র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিউজ ডেস্কঃ

চট্টগ্রামস্থ খাগড়াছড়ি স্টুডেন্টস ফোরামের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে এতিম ও অনাথ শিশুদের মাঝে কেক বিতরনের মধ্য দিয়ে সম্পন্ন হলো। প্রতিষ্ঠা বার্ষিকী নিয়ে নানা পরিকল্পনা থাকা সত্ত্বেও বর্তমান করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর কারণে সীমিত পরিসরে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মোঃ ইসমাইল হোসেন মিলন। সাধারণ সম্পাদক মাইন উদ্দিন মিলন ও অর্থ সম্পাদক আব্দুল করিম। তাছাড়াও সিনিয়র সদস্য আমির হোসেন, লোকমান ও ইমাম সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
বক্তব্যের শুরুতেই সবার মঙ্গল কামনা করেই সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানানো হয়। যাদের পরিশ্রমে সংগঠন টি একটা প্লাটফর্মে দাঁড়িয়েছে এবং যারা পরামর্শ দিয়েছেন, আর্থিক সহযোগিতা করছেন তাদের সবার প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। বর্তমান পরিস্থিতি দূরীভূত হোক এবং পৃথিবী ফিরে আসুক আপন রূপে। মানুষ বসবাস করুক দুরবস্থা কাটিয়ে পূর্বের ন্যায় এ আশা ব্যক্ত করেন বক্তারা।
স্টুডেন্টস ফোরামের মূল বক্তব্যে উঠে আসে- সংগঠনের সদস্যরা নিঃস্বার্থভাবে খাগড়াছড়ি জেলার জন্য কাজ করে যাবে এবং যাতে করে দুর্গম পাহাড়ি অঞ্চল কে শিক্ষার আলো ছড়ানোর মাধ্যমে বিশ্বের দরবারে প্রিয় বাংলাদেশ একটি উজ্জ্বল নক্ষত্র হিসেবে গড়ে ওঠে।
বন্ধন অটুট,
লক্ষ্য একটাই,
গ্রাম হবে শহর।
ধর্মবর্ণ নির্বিশেষে সবার কাছে প্রকৃত শিক্ষার আলো ছড়িয়ে দেওয়াই তাদের লক্ষ্য উদ্দেশ্য।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype