বৃহস্পতিবার-১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ-৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চট্টগ্রাম শোভন ক্লাবের উদ্যোগে ফুটবল কোচারদের নগদ অর্থ ও উপহার সামগ্রী বিতরণ করেন মেয়র

চট্টগ্রাম শোভন ক্লাবের উদ্যোগে ফুটবল কোচারদের নগদ অর্থ ও উপহার সামগ্রী বিতরণ করেন মেয়র

নিউজ ডেস্কঃ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, মরণঘাতী করোনার ভয়াবহ আগ্রাসনে বিপর্যস্ত বিশ্বের অর্থনৈতিক খাতসহ ক্রীড়া, বিনোদন, সংস্কৃতি, শিক্ষাঙ্গনে স্থবিরতা ও কবরের নিস্তবদ্ধতা বিরাজ করছে।বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। তিন মাসেরও বেশি সময় ধরে ক্রীড়াঙ্গনের উচ্ছাসকে অদ্ভূত এক আঁঠার গাম করেছে। ক্রীড়াবিদ, প্রশিক্ষক, সংগঠকরা প্রাণ স্পন্দনহীন। এই ক্ষেত্রে যারা পেশাদার তাদের রুটি-রুজি নেই। তাদের শক্তি ক্রমশ ক্ষয়িষ্ণু। তবুও আমরা স্বপ্ন দেখি ক্রীড়া শক্তি নিঃশেষ হবে না।স্বাভাবিক অবস্থায় আমরা অবশ্যই জেগে উঠবো। তাই সাহস না হারিয়ে আগে বেঁচে থাকতে হবে এবং ভবিষ্যতের স্বপ্নের জাল বুনতে হবে।

আজ শুক্রুবার ২৬ জুন সকালে পূর্ব মাদারবাড়ীতে চট্টগ্রাম শোভন ক্লাবের উদ্যোগে ২০জন ফুটবল কোচারদের নগদ অর্থ ও উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন আজকে দুর্বিষহ পরিস্থিতি ও সংকটকালীন অবস্থায় কেউ নিরাপদ নয়। সাহস- ধৈর্য্য- সংযম- সহনশীলতা এবং সচেতনতাই আতকং শক্তিকে বলীয়ান করবে। ক্রীড়াসূলভ চেতনা ও গতিই হলো প্রতিকূল পরিস্থিতির মধ্যেও একমাত্র জেগে ওঠার শক্তি।

শোভন ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি, বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ সভাপতি আলী আব্বাস, বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি আলমগীর সিরাজ, চট্টগ্রাম রেফারিজ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মিলন,সিজেকেএস কাউন্সিলর মোহাম্মদ সোলেমান,মোহাম্মদ দিদারুল আলম, বেলাল আহমদ,এসএম মামুনউর রশিদ,আনিসুর রহমান আনিস,আব্দুল আজিজ, নূর জাহেদ বাবুল প্রমুখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype