বৃহস্পতিবার-১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ-৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কামরান স্মরণে আলোচনা সভা, কোরআনে খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

উৎফল বড়ুয়া, সিলেট প্রতিনিধি 
সিলেট পৌরসভার সাবেক চেয়ারম্যান এবং সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরান স্মরণে আলোচনা সভা, কোরআনে খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৯ জুন) বাদ আসর নগরীর ভাতালিয়ায় সাবেক কাউন্সিলর আব্দুল কাইয়ুম জালালী পংকীর কার্যালয় এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সিলেট পৌরসভার সাবেক কমিশনারবৃন্দ ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র এবং কাউন্সিলররা এই সভা, কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করেন।
সিলেট পৌরসভার সাবেক কমিশনার ও ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম জালালী পংকীর সভাপতিত্বে ও সাবেক কমিশনার হুমায়ুন কবির শাহীনের পরিচালনায় সভায় বক্তারা বলেন, কামরান ছিলেন প্রকৃত অর্থে গণমানুষের নেতা ও একজন সাদামনের রাজনীতিবিদ। একজন ভালো মানুষ হিসেবে তার গ্রহণযোগ্যতা সিলেটের সর্বমহলে সমাদৃত। এ অকৃত্রিম মানবপ্রেমিক ইহলোক ছেড়ে চলে যাওয়ায় দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি সাধিত হলো। যা কখনো সহজে পূরণ হওয়ার নয়।
বক্তারা বলেন, তিনি ছিলেন সিলেটের মাটি ও মানুষের প্রিয় নেতা ও অভিভাবক। তিনি সিলেটের মানুষের সুখে-দুঃখে সবার আগে থাকতেন। তিনি সব সময় দরিদ্র মানুষের সমস্যা নিয়ে এগিয়ে আসতেন। সভায় বক্তারা বদর উদ্দিন আহমদ কামরানের নামে সিলেট নগরীর যে কোন স্থানকে কামরানের নামে নামকরণ করার দাবি জানান। দোয়া মাহফিলে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক কাউন্সিলর বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সাবেক কমিশনার আজহার উদ্দিন জাহাঙ্গীর, সাবেক কমিশনার মো. কামাল মিয়া, সাবেক কাউন্সিলর আবু নসর নকুল, সাবেক কাউন্সিলর সাজ্জাদুর রহমান সুজ্জাদ, সাবেক কাউন্সিলর মুজিবুর রহমান শওকত, সাবেক কাউন্সিলর হাজী ফারুক আহমদ, সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাস প্রমুখ।
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype