শনিবার-১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ-১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ-৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

নতুন বছরে পরিবারে নতুন অতিথি আসার খবর দিলেন – সাকিব

নতুন বছরে পরিবারে নতুন অতিথি আসার খবর দিয়েছেন দেশে ফিরেই সাকিব আল হাসান।
নতুন বছরে পরিবারে নতুন অতিথি আসার খবর দিয়েছেন দেশে ফিরেই সাকিব আল হাসান।

ইতিহাস ৭১ ক্রিড়া ডেস্ক : নতুন বছরে পরিবারে নতুন অতিথি আসার খবর দিয়েছেন দেশে ফিরেই সাকিব আল হাসান। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের ফাইনালের আগেই শ্বশুরের অসুস্থতার কারণে যুক্তরাষ্ট্র গিয়েছিলেন সাকিব।তিনি যুক্তরাষ্ট্র পৌঁছতেই শ্বশুর মারা যান।ঢাকায় এসেই সাকিব তাঁর অনাগত সন্তানের জন্য সবার দোয়া চেয়েছেন।

অচিরেই ওয়েস্ট ইন্ডিজ সিরিজ। এ সিরিজ দিয়েই সাকিবের আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন হতে যাচ্ছে । ২০২০ সালের অক্টোবর-নভেম্বরে শ্রীলঙ্কায় টেস্ট সিরিজটি হলে তা হতে পারত সাকিবের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা। শ্রীলঙ্কা সফর না হওয়ায় পিছিয়ে যায় সাকিবের আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন।

এক বছরের বেশি সময় আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেই যে চেনা ছন্দে পারফর্ম করবেন, এমন প্রত্যাশা হয়তো সাকিব নিজেই করছেন না। সাকিব বলেন, আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছি ভেবে ভালো লাগছে৷ কোন চাপ নেই৷ তবে ব্যাপারটা সহজ হবে না আমার জন্য ৷ চেষ্টা করব আগের জায়গায় ফেরার ৷ ওয়েস্ট ইন্ডিজ সিরিজে যদি আমরা যদি ভালো না করি তা হতাশার হবে।

এক ঝাঁক অভিজ্ঞ ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার আবার করোনাভাইরাসের ঝুঁকির কারণে বাংলাদেশ সফরে আসছেন না। প্রায় নতুনদের নিয়ে দল সাজানো ক্যারিবীয় দলকে কিছুটা দুর্বলই দেখাচ্ছে। তবে এটি বাংলাদেশের ওপরও বাড়তি চাপ তৈরি করে দিচ্ছে। ওয়েস্ট ইন্ডিজ দলে প্রতিষ্ঠিত বেশ কয়েকজন তারকা না থাকায় বাংলাদেশের ওপর আছে সিরিজ জয়ের প্রত্যাশা।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype