বৃহস্পতিবার-১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ-৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মানিকছড়িতে প্রয়াত শিক্ষক চিংসামং চৌধুরীর প্রতিকৃতিতে  শ্রদ্ধাঞ্জলী

মানিকছড়ি প্রতিনিধি ঃ- মানিকছড়ি উপজেলার কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্টাতা প্রধান শিক্ষক ও সাবেক ছাত্রলীগ সভাপতি এবং সাবেক আওয়ামীলীগ সহসভাপতি চিংসামং চৌধুরীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকীতে ৬ ডিসেম্বর নিহতের অস্থায়ী প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, মোমবাতি প্রজ্জলনে শ্রদ্ধা নিবেদন করেছেন নিহতের পরিবার, আওয়ামীলীগ,ছাত্রলীগ,শিক্ষক-শিক্ষার্থী, মারমা উন্নয়ন সংসদ নেতৃবৃন্দ ও পার্বত্য জেলা পরিষদ সদস্য রেম্রাচাই চৌধুরীসহ বিভিন্ন সামাজিক নেতৃবৃন্দ।
২০১৪ সালের ৬ ডিসেম্বর রাতে সন্ত্রাসী কর্তৃক নিহত হয় উপজেলার কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক প সাবেক ছাত্রলীগ সভাপতি এবং আওয়ামীলীগ সহসভাপতি চিংসামং চৌধুরী। প্রতিবছর নিহতের মৃত্যুবার্ষিকীতে তাকে স্মরণ করেন রাজনৈতিক নেতৃব্ন্দ, সহকর্মী, ছাত্র/ছাত্রী ও পরিবারের সদস্যরা। এরই অংশ হিসেবে রবিবার সকাল থেকেই নিহতের প্রতিষ্ঠানে অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শুরু হয়। প্রথমে নিহতের শিশু কন্যা ও স্ত্রী, শিক্ষক, শিক্ষার্থী, মারমা উন্নয়ন সংসদ নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ পৃথক পৃথকভাবে পুস্পমাল্য অর্পন করেন।
সন্ধ্যায় নিহতের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করতে আসেন জেলা পরিষদ সদস্য ও লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি রেম্রাচাই চৌধুরী। এ সময় কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ মংচাইঞো মারমা, যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, শিক্ষক চিংহ্লাপ্রু মারমা উপস্থিত ছিলেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on telegram
Telegram
Share on skype
Skype